আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

মুজিব বর্ষ উপলক্ষে মোবাইল মেডিকেল ক্যাম্প অনু্ষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের যাত্রা পাশা গ্রামে আজ ৩০ জানুয়ারী ২০২১ রোজ শনিবার মুজিব বর্ষ উপলক্ষে স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে এবং বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্থানীয় কিশোর সংঘের হল রুমে ফ্রী মোবাইল মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

মেডিকেল অফিসার ডাঃ মার্জিয়া সুলতানা তানজিন’র সভাপতিত্বে এবং উপঃ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মোঃ আঃ হামিদ মিয়া’র সঞ্চালনায় উক্ত ফ্রী মোবাইল মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়েছে।

এতে উক্ত ইউনিয়নের সর্দি, কাশি, জ্বর, ডায়রিয়া, নিউমোনিয়া, এলার্জি, মহিলাদের গোপন রোগ সহ বিভিন্ন রোগে আক্রান্ত কয়েক শত অসুস্থ পুরুষ, মহিলা এবং শিশু বাচ্চাদের মাঝে চিকিৎসা সেবা সহ বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী- স্বেচ্ছাসেবক লীগ বানিয়াচং উপজেলা শাখার সভাপতি আশরাফ আলী সোহেল, শিক্ষক মঈন উদ্দিন মিয়া,উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন মিয়া, স্বাস্থ্য সহকারী জিল্লুর রহমান, সাংবাদিক রিতেষ কুমার বৈষ্ণব সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।

এই বিষয়ে ডাঃ মার্জিয়া সুলতানা তানজিন জানান পর্যায় ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে পৃথকভাবে ফ্রী মেডিকেল ক্যাম্প করে চিকিৎসা সেবা প্রদান এবং বিনামূল্যে ঔষধ বিতরণ করা হবে।
প্রতি দিন উপজেলার ২ টি ইউনিয়নে ফ্রী মোবাইল মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হচ্ছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ